1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

কুলাউড়া শরীফপুরে সন্ত্রাসী হামলার শিকার আবুল হোসেনসহ ২জন: প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১৬৩০ বার পঠিত

স্টাফ রিপোটার: কুলাউড়া উপজেলার সীমান্ত এলাকায় মো: আবুল হোসনসহ ২দুজনের উপড় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হওয়ার পর আজ গ্রেফতার হয়নি সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় আবুল হোসেনকে প্রথমে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে হাতপালের কর্তব্যরত ডাক্তার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলেও পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। গত শনিবার রাত সাড়ে ১০টায় শরীফপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের বাসিন্দা আমতলা বাজার থেকে মোটরসাইকেলে নিজ বাড়িতে যাওয়ার পথে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম হয়।
এরই প্রতিবাদে হতকাল শনিবার বিকেলে বটতলা বাজারে স্থানীয় শরীফপুর এলাকাবাসীর আয়োজনের এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,জালাল আহমদ,মুমিন আলী, শামীম আহমদ,আলমগীর হোনের,মুতলিব আলী,ফকর উদ্দিন,আলতাপ আহমদ,মিজান আহমদ প্রমুখ। এসময় মানববন্ধন ও সমাবেশ বক্তারা প্রশাসনের কাছে দাবী জানান,অভিলম্বে সন্ত্রাসীদের গেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্থি দাবী করেন।

স্থানীয় সূত্রে ও মামলার এজহার সুত্রে জানা গেছে, শরীফপুর ইউনিয়নের আমতলা বাজার থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে একই এলাকার হাবিবুর রহমান শিপু ও সাইফুর রহমান সজিবসহ স্থানীয় একটি সন্ত্রাসী চক্র অতর্কিত সশস্ত্র হামলা চালায়। মোটর সাইকেলে যাওয়ার পথে ধারালো দা দিয়ে মাথায় কুপিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে আবুল হোসেন (৩৬) ও আলফাজ (৩০) এর শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রæত কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় আবুল হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
আহত আবুল হোসেন পরিবার ও স্থানীয়রা এলাকাবাসীরা বলেন,তাঁর অবস্থা ভাল নয়। কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে কোন আসামী গ্রেফতার হয়নি আজও।
এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন,ঘটনার পর একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..