1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক এক।

  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১৭২ বার পঠিত

সমরেন্দ্র রায় :: মৌলভীবাজারের কমলগঞ্জে (২৭ জানুয়ারি) রাতে পাঁচ শত গ্রাম গাঁজাসহ ফিরোজ মিয়া (৫০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত অনুমান ০৯ ঘটিকায় কমলগঞ্জ থানার এসআই পবিত্র শেখর দাস, এএসআই পরিমল চন্দ্রশীলসহ কমলগঞ্জ থানাধীন ভানুগাছ বাজারের ফখরুল মিঞার কলোনিতে বিশেষ অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেফতার করে।
আসামির বসতঘর তল্লাশি করে বসত ঘরের খাটের নিচে দুটি পলিথিনে মোড়ানো মোট ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে গাঁজা বিক্রির জন্য গাঁজা মাপার দাঁড়িপাল্লা, গাঁজা মাপার বাটখারা, ছোট কুড়াল সাদৃশ্য অস্ত্র এবং একটি কাঁচি জব্দ করা হয়। গ্রেফতারকৃত ফিরোজ মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মিরপুর গ্রামের মৃত জাড়ু মিয়ার ছেলে। সে ভানু গাছ বাজারের ফখরুল মিঞার কলোনিতে ভাড়া বাসাত বসবাস করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ফিরোজ মিয়া কলোনির ভাড়া বাসায় দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য কেনাবেচা করছে মর্মে স্বীকার করে।
এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..