1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় পুরস্কার বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার স্কুল প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে এ পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাবিজ মাহমুদ মিঠুন।
বিদ্যালয়ে প্রধান শিক্ষক নাজমা বেগম এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো: মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন।
অনুষ্ঠানের বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী,নটরডেম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফাদার প্লাসিড রোজারিও সিএসসি, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী ও শ্রীমঙ্গল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: জহির আহমেদ।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের কন্ঠে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন ও নৃত্য পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে শিক্ষার্থীদের মাঝে বার্ষিক খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..