1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইডিয়াল স্কুলে অভিভাবক সমাবেশ : রমজান মাসে স্কুলে দারুল ক্বিরআত কোর্স চালু থাকবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের সম্মানিত অভিভাবকদের নিয়ে মঙ্গলবার ২১ মার্চ সকাল ১১টায় ক্লাসভিত্তিক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ এহসানুল হকের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক আশিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটিরর অভিভাবক প্রতিনিধি (মহিলা) তানিয়া আক্তার।

সমাবেশে প্রতিষ্ঠানের লেখাপড়ার মানোন্নয়নসহ সার্বিক বিষয় নিয়ে উপস্থিত অভিভাবকরা তাদের মতামত তুলে ধরেন। সমাবেশে অভিভাকদের জানানো হয়, পবিত্র রমজান মাসে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে দারুল ক্বিরআত তথা কুরআন শিক্ষার কোর্স চালু থাকবে।

আল খলীল কুরআন শিক্ষা বোর্ড কর্তৃক অনুমোদিত এ স্কুলে জামাতে আতফাল থেকে খামিস পর্যন্ত মাদরাসা, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিশুদ্ধভাবে কুরআন শিক্ষার সুবর্ণ সুযোগ রয়েছে। আগামী ৩ রমজানের মধ্যে সকল শিক্ষার্থীদের ভর্তি হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..