1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আগামীকাল মৌলভীবাজারে মহান স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবসে নানা কর্মসুচি পালন করবে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ১৪১ বার পঠিত

মারুফ আহমদ: আগামীকাল মহান স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে মৌলভীবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচী গ্রহন করা হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে মৌলভীবাজার কেন্দ্রীয় স্মৃতিসৌধ ও গনকবরে মহান মুক্তিযুদ্ধে শহিদদের স্মরনে পুষ্পস্তবক অর্পন করবেন মৌলভীবাজার-রাজনগর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ,জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উদ্দিন আহমদসহ স্ব স্ব প্রতিষ্ঠানে সরকারি, আধা-সরকারি, স¦ায়ত্বশাসিত এবং বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান।


২৬ মার্চ সকালে মৌলভীবাজার স্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করবেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। পরে বীর মুক্তিযোদ্ধা,পুলিশ,আনসার ও ভিডিপি,কারারক্ষী,বিএনসিসি,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কাউটস,গার্ল গাইডস,কাবস,ইয়েলো বার্ডস,শিশু-কিশোর সংগঠন,সামাজিক প্রতিষ্ঠান এবং স্কুল,কলেজ ও মাদ্রাসার ছাত্র/ ছাত্রীর কুচকাওয়াজ ও শারিরীক কসরত প্রদর্শনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হচ্ছে।
পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ,মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমিন,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উদ্দিন আহমদ,জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান,মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন,পৌরসভা মেয়র ফজলুর রহমান প্রমূখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..