1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রাবন্ধিক দ্বীপেন্দ্র ভট্টাচার্য্য ও প্রথিতযশা কবি ডা. বিনেন্দু ভৌমিককে সংবর্ধনা দিয়েছে শ্রীমঙ্গলের সারস্বত সমাজ

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৯২ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রাবন্ধিক প্রবীণ শিক্ষক দ্বীপেন্দ্র ভট্টাচার্য্য ও প্রথিতযশা কবি সংগীত শিল্পী ডা. বিনেন্দু ভৌমিককে সংবর্ধনা দিয়েছে শ্রীমঙ্গলের সারস্বত সমাজ।
শুক্রবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে শ্রীমঙ্গল সারস্বত সমাজ এর সভাপতি প্রফেসর নৃপেন্দ্রলাল দাশ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।
এ সময় বক্তব্যদেন বিএমএ শ্রীমঙ্গল এর সভাপতি ডা. হরিপদ রায়, সংস্কৃতিজন অজয় দেব, লন্ডন প্রবাসী নবারুন দাশ রিপন, অধ্যাপক অবিনাশ আচার্য্য, শ্রীমঙ্গল উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিনা সরকার, কবি জহিরুল মিঠু, কবি কয়েছ সামি, কবি সঞ্জিত বিশ^াস ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী প্রমূখ।
বক্তারা বলেন, প্রাবন্ধিক দ্বীপেন্দ্র ভট্টাচার্য্য ইতিপূর্বে প্রথম আলো শিক্ষক পুরস্কারসহ বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছেন। তার অসংখ্য লেখনী এই সমাজের অলোকদ্রæতি। একই সাথে কবি ও ডা. বিনেন্দু ভৌমিক ইতিপূর্বে রাগিব- রাবেয়া পুরস্কারসহ অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন। তিনি একাধারে একজন চিকিৎসক, লেখক, কবি, সংগীত শিল্পী ও সমাজ সংস্কারক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..