1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পীর মোহাম্মদ জামে মসজিদে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত।

  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৪৬৪ বার পঠিত

সামাদ আহমেদ আবির (শহর প্রতিনিধি): পবিত্র মাহে রমজান উপলক্ষে রংদাশ রংধনু স্পোর্টিং ক্লাব ও যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার, ১৫ রমজান ( এপ্রিল ৭) মৌলভীবাজার জেলার পীর মোহাম্মদ জামে মসজিদ, রংদাশ এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


ইফতার মাহফিলে রংদাশ গ্রাম ও আশেপাশের এলাকাবাসী নিয়ে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সকল সদস্য ও অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং রংদাশ রংধনু স্পোর্টিং ক্লাবের

সকল সদস্য । ইফতার মাহফিলের পূর্বে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন পীর মোহাম্মদ জামে মসজিদের খতিব জনাব হযরত মাওলানা আসহাব আলী আনসারী সাহেব ।


রংদাশ রংধনু স্পোর্টিং ক্লাবের উদ্দ্যেগে এই নিয়ে দ্বিতীয় বারের মতো পীর মোহাম্মদ জামে মসজিদে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল সঞ্চালনায় ছিলেন রংদাশ রংধনু স্পোর্টিং ক্লাবের সভাপতি জনাব মিলাদ হোসেন ও ক্লাবের সদস্য এবং মসজিদ কমিটি। স্থানীয় ব্যাক্তিবর্গ ও প্রবাসীদের সহায়তা ইফতার মাহফিল সফলভাবে অনুষ্ঠিত হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..