1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত

  • আপডেট টাইম : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৮৫ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি ::  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় বখাটের ছুরিকাঘাতে আহত হয়েছেন অপু চাষা (১৭) নামে এক কলেজছাত্র। আহত অপু চাষা শমশেরনগর চা বাগানের আদমটিলা শ্রমিক বস্তির চা শ্রমিক গোপাল চাষার ছেলে।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৯টায় উপজেলার শমশেরনগর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। অপু শমশেরনগর সুজা মেমোরিয়াল কলেজের একাদশ শ্রেণির ছাত্র। অপরদিকে হামলাকারী রিমন (১৭) একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি শমশেরনগর মাছ বাজার এলাকার আব্দুল মন্নানের ছেলে।

জানা গেছে, শমশেরনগর কালী বাড়ি সংলগ্ন একটি মার্কেটে একা পেয়ে রিমনের নেতৃত্বে ৩ ছেলে অপু চাষার পথরোধ করে। তর্কবিতর্কের এক পর্যায়ে রিমনের হাতে থাকা ধারাল কাঁচি দিয়ে অপুর বুকে কয়েকবার আঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় গুরুতরভাবে আহত অপুকে উদ্ধার করে রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শমশেরনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চা বাগান এলাকার সদস্য ইয়াকুব মিয়া বলেন, আহত চা শ্রমিক সন্তানের অবস্থা এখনও আশঙ্কামুক্ত নয়। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও বলেন, হামলাকারী রিমন এলাকার চিহ্নিত বখাটে। তার বিরুদ্ধে ধর্ষণসহ বেশ কিছু অভিযোগ রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..