1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঘরে ঢিল ছুড়ার বিচরাপ্রার্থী হওয়ায় বড়লেখায় সন্ত্রাসী হামলায় ব্যবসায়িসহ আহত ৩, গ্রেফতার ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১০৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখায় বসতঘরের টিনের চালে ইট ও পাথরের ঢিল ছুড়ার বিচারপ্রার্থী হওয়ার জেরে প্রতিপক্ষের লোকজনের সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন আগর-আতর ব্যবসায়ি নজমুল ইসলাম, কয়েছ আহমদ ও তফজ্জুল হোসেন নামক ৩ ব্যক্তি। আহত ব্যবসায়ি নজমুল ইসলামের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে পৌরসভার গাজিটেকা হেকিম বাড়িতে।

এ ঘটনায় আহত ব্যবসায়ি নজমুল ইসলামের বাবা নুরুল ইসলাম গত বুধবার রাতে পৌরসভা যুবলীগের সভাপতি জসিম উদ্দিন, কামরুল ইসলাম, বুরহান উদ্দিন, আক্তার হোসেন, নাজিম উদ্দিন, মানিক মিয়া, আব্দুল খালিক, সোহাগ আহমদ সহ প্রতিপক্ষের ১৫ জনের নাম উল্লেখ ও ৭-৮ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেন।

এদিকে সন্ত্রাসী হামলার অভিযোগে পুলিশ পৌরসভা যুবলীগের সভাপতি জসিম উদ্দিন (৪৫) ও কামরুল ইসলামকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

জানা গেছে, গত ১০ এপ্রিল রাতে আসামি সাইদ আহমদ ও সুহাগ আহমদ আহত কয়েছ আহমদ ও তফজ্জুল হোসেনের বসতঘরের টিনের চালে ফটকা ফোটায়। এতে ঘরে থাকা ছোট্ট বাচ্চারা ভয়ে-আতংকে কান্নাকাটি করে। এ ঘটনার বিচারপ্রার্থী হওয়ায় পরদিন দুপুরে ও রাতে আসামীরা আহতদের ঘরের চালে ইট, পাথর দিয়ে ঢিল ছুড়ে। পরে পঞ্চায়েতের নিকট বিচার দিলে মুরব্বিরা বুধবার রাতে তারাবির নামাজের পর সালিশ বৈঠকে বিরোধীয় বিষয়টি সমাধান করে দেওয়ার আশ্বাস দেন। কিন্তু এর আগেই ক্ষীপ্ত হয়ে অভিযুক্তরা সঙ্গবদ্ধভাবে দা, ছুরি, রডসহ লাঠিসোটা নিয়ে বিচারপ্রার্থীদের বাড়িতে ঢুকে হামলা ও ভাংচুর চালায়।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, পুলিশ হামলা-ভাংচুরের ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে রাতেই জসিম উদ্দিন ও কামরুল ইসলাম নামক দুই আসামিকে গ্রেফতার করেছে। বৃহম্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..