1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ২৫০ রোজাদারের মাঝে বিজিবির ইফতার বিতরণ: আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১০৪ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি:  বড়লেখায় বিজিবি ৫২ ব্যাটালিয়ানের (বিয়ানীবাজার) পক্ষ থেকে বৃহস্পতিবার ২৫০ রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে শাহবাজপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে রমজানের তাৎপর্য বিষয়ক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিজিবি ৫২ ব্যাটালিয়ানের নবাগত অধিনায়ক লে. কর্ণেল মুহিবুল ইসলাম খান।

বিজিবি লাতু বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার বাবুল আক্তার খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিজিবি ৫২ ব্যাটালিয়ানের সহকারি পরিচালক মোহাম্মদ নুর হোসেন, শাহবাজপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাছিত, উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রফিক উদ্দিন আহমদ, বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সহকারি আইন কর্মকর্তা অ্যাডভোকেট গোপাল দত্ত, যুগান্তরের সাংবাদিক আব্দুর রব, জুড়ী প্রেসক্লাবের সহসভাপতি হারিছ মোহাম্মদ, ইউপি সদস্য রফিক উদ্দিন, মকসুদ আহমদ রানা, সাংবাদিক আল আমিন, এজে লাভলু প্রমুুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিজিবি ৫২ ব্যাটালিয়ান (বিয়ানীবাজার) এর অধিনায়ক লে. কর্ণেল মুহিবুল ইসলাম খাঁন বলেন, ‘পবিত্র মাহে রমজান উপলক্ষে বিজিবির পক্ষ থেকে সারা দেশে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হচ্ছে। এই কার্যক্রমের অংশ হিসেবে বিয়ানীবাজার ব্যাটালিয়ানের পক্ষ থেকে বড়লেখায় আড়াইশ’ রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করেছি। বিজিবি সবসময় সাধারণ মানুষের পাশে ছিল এবং সকলের সহযোগিতায় আগামীতেও সীমান্ত সুরক্ষার মুল দায়িত্বের পাশাপাশি মানুষের কল্যাণে বিজিবি মানবিক কার্যক্রম চালিয়ে যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..