1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বেনজেমার দুর্দান্ত হ্যাটট্রিকে রিয়ালের বড় জয়

  • আপডেট টাইম : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আগের ম্যাচেই জিরোনার সঙ্গে যে ব্যবধানে হেরে ছিল রিয়াল মাদ্রিদ ঠিক একই ব্যবধানে এবার আলমেরিয়াকে হারালো লস ব্লাঙ্কোসরা। করিম বেনজেমার দুর্দান্ত হ্যাটট্রিকে আলমেরিয়াকে ৪–২ উড়িয়ে দেয় তারা।

জিরোনার বিপক্ষে বেনজেমাসহ বেশ কয়েকজন তারকা খেলোয়াড়কে বিশ্রামে রেখেছিলেন রিয়াল কোচ আনচেলত্তি। এতে পরাজয়ের স্বাদ পেতে হয় তাদের। তবে শনিবার (২৯ এপ্রিল) রাতে মাঠে ফিরেই হ্যাটট্রিক করেন বেনজেমা। তাও ম্যাচের প্রথমার্ধে!

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের পঞ্চম মিনিটেই গোল করেন বেনজেমা। ১৭তম মিনিটে নিজের দ্বিতীয় গোলের পাশাপাশি এগিয়ে নেন দলকেও। ভিরতিতে যাওয়ার আগে ৪২তম মিনিটে পেনাল্টি থেকে পূর্ণ করেন নিজের হ্যাটট্রিক। সে সঙ্গে দলের জয়ও অনেকটা নিশ্চিত হয়ে যায়।

তবে প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান কিছুটা কমান লাজারো। বিরতিতে ফেরার পর পরই রিয়ালের স্কোরে আরেকটি গোল যোগ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো। ৬১তম মিনিটে আলমেরিয়ার হয়ে ব্যবধান লুকাস রর্বাতোনে।

এ জয়ে শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান আবারও আটে নামিয়ে আনল রিয়াল। এই মুহূর্তে লস ব্লাঙ্কোসদের পয়েন্ট ৬৮, বার্সার ৭৬।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..