1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল ও পথসভা

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৪৬১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে সারা দেশে মৌলবাদী জামাত-বিএনপি চক্র কর্তৃক ধ্বসাত্মক তান্ডবলীলা ও নৈরাজ্য সৃষ্ঠির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে কমলগঞ্জ উপজেলা যুবলীগ। আজ শনিবার বিকাল ৩টায় এ বিক্ষোভ মিছিল ও পথসভা করা হয়। কমলগঞ্জ পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো: জুয়েল আহমেদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি ভানুগাছ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল শেষে ভানুগাছ বাজার চৌমুহনায় পথসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মালিক বাবুলের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক সায়েখ আহমেদের সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো: জুয়েল আহমেদ। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সদস্য মো: মোস্তাফিজুর রহমান, সদস্য জহির আলম নান্নু, নুরুল ইসলাম ইলিয়াস, নিয়াজ মুর্শেদ রাজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমিতয়াজ রিপুল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিংকু মল্লিক, কলেজ ছাত্রলীগ সভাপতি আব্দুল হাকিম প্রমুখ। এছাড়া উপজেলা যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..