1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডা: সত্যকাম চক্রবর্তীর সহায়তা

  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ২৬৭ বার পঠিত

বিকুল চক্রবর্তী :: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় চৈত্র ঘাটের বিষ্ণুপুরে শ্রী শ্রী জগন্নাথ জিউর মন্দির এর জন্য টিন প্রদান করলেন শ্রীমঙ্গলের বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবী ডাক্তার সত্যকাম চক্রবর্তী।
বুধবার সকালে শ্রীমঙ্গল মৌলভীবাজার রোডে ডা: সত্যকাম চক্রবর্তীর কাছ থেকে মন্দিরের পক্ষে টিন গুলো গ্রহণ করেন মন্দিরের সাধারণ সম্পাদক ও সেবায়েত নয়ন লাল দেব। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার চৌধুরী ভাস্কর হোম প্রমূখ।
মন্দিরের সেবায়েত নয়ন লাল দেব জানান, কমলগঞ্জ উপজেলায় চৈত্র ঘাটের বিষ্ণুপুর শ্রী শ্রী জগন্নাথ জিউর মন্দির এর নির্মাণ কাজ চলছে। ডা: সত্যকাম চক্রবর্তী তাদের ভোগ মন্দির ও সেবায়েতের ঘরের সমস্ত টিন দিয়ে সহায়তা করেছেন। এতে তাদের অনেক উপকার হয়েছে।
উল্লেখ্য ডা: সত্যকাম চক্রবর্তী শ্রীমঙ্গল নির্মাই শিববাড়ী, জয়পুর শচী অঙ্গনসহ মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..