1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হারানো মোবাইল উদ্ধারে মৌলভীবাজার সদর মডেল থানার কৃতিত্ব: প্রশংসায় ভাসছেন এএসআই জহুরুল।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ২৪৪ বার পঠিত

 

মৌলভীবাজার পতিনিধি:মৌলভীবাজারে হারানো মোবাইল খুঁজে বের করে দিয়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন পুলিশের এক (এএসআই) মোঃ জহুরুল ইসলাম।জানাগেছে- সদর মডেল থানার অফিসার ইনচার্জ হারুনূর রশিদ চৌধুরী এর দিক নির্দেশনায় জিডি মূলে তথ্য প্রযোক্তির সহায়তায় হারানো মোবাইল উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের হাতে পৌছে দেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ হারুনূর রশিদ চৌধুরী ও হারানো মোবাইল খুঁজে বের করার কারিগর এএসআই জহুরুল ইসলাম।

রিতি মতো এএসআই জহুরুল ইসলাম সাধারণ মানুষের কাছে অন্যতম নির্ভর ব্যক্তি হয়ে উঠেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ প্রশংসিত হচ্ছেন এই পুলিশ কর্মকর্তা।

দ্বায়ীত্বে থাকাকালীন সময়ে কয়েক শতাধিক মোবাইল সেট খুঁজে বের করে প্রকৃত মালিকদের নিকট পৌঁছে দিয়েছেন তিনি,তাদের মধ্যে হাফেজ, প্রিন্সিপাল, এনডিসি, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক, পৌর মেয়র,ব্যবসায়ী,শিক্ষার্থী সহ অনেকের।

ছিনতাই ও হারানো মোবাইল ফোনের বিভিন্ন বিষয়াদী নিয়ে পুলিশের এএসআই জহুরুল ইসলামের সাথে কথা বলে জানা যায়, মোবাইলের বাজার মূল্য তার কাছে গুরুত্বপূর্ণ নয়। মোবাইল খুঁজে বের করাই হচ্ছে সবচেয়ে বড় ও চ্যালেঞ্জিং কাজ।

জহুরুল ইসলাম আরও জানান- হারানো অথবা ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোনের জন্য অনেকে থানায় জিডি করেন। এর মধ্যে দেখা যাচ্ছে বেশিরভাগ রয়েছেন শ্রমিক, রিকশাচালক ও ব্যবসায়ীসহ নানান পেশার মানুষ। তারা জিডি করে আশায় বসে থাকেন যে, পুলিশ অবশ্যই ফোনটি খুঁজে বের করে প্রকৃত মালিকের নিকট ফেরত দিবে। আর এই নির্ভরের জায়গা থেকে জিডিমূলে আমিও গুরুত্বের সঙ্গে প্রকৃত মালিকের ফোন উদ্ধারের প্রাণপণ চেষ্টা করি। আমি মনে করি বর্তমান প্রেক্ষাপটে অনেক দামি জিনিস হারানোর চেয়ে মোবাইল হারানোর কষ্ট অনেকটাই বেশি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..