1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে অসহায় গরীব অসচ্ছল এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও রিস্কা বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ২১৪ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলায় অসহায় গরীব অসচ্ছল এবং প্রতিবন্ধি ব্যক্তিদেও মধ্যে রিস্কা ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে
গতকাল বৃহস্পতিবার (১লা জুন) মৌলভীবাজার আব্দা বহুমুখী যুব সংঘের আয়োজনে এবং বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে জেলা প্রশাসকের অফিস প্রাঙ্গনে রিস্কা ও হুইল চেয়ার বিতরণ করা হয়।

জেলা পলিসি ফোরামের সভাপতি নজরুল ইসলাম মুহিব সভাপতিত্বে এবং আব্দা বহুমুখী যুব সংঘের নির্বাহী পরিচালক মো: সাজ্জাদুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ডাঃ উর্মি বিনতে সালাম ।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল হক, অতিরিক্ত জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছা: শাহিনা আক্তার, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক হাবিবুর রহমান। অনুষ্ঠানে জেলার ২০জন অসহায় গরীব অসচ্ছল এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও রিস্কা বিতরণ করা হয়। এই সকল উপকরণ সামগ্রী পেয়ে অসহায় গরীব অসচ্ছল এবং প্রতিবন্ধী ব্যক্তি আনন্দ অনুভুমিত প্রকাশ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..