1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় পাগলা শিয়ালের আক্রমণে আহত ৮, এলাকায় আতংক

  • আপডেট টাইম : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৯১ বার পঠিত

 

 

বড়লেখা প্রতিনিধি:বড়লেখায় পাগলা শিয়ালের কামড়ে দুই গ্রামের ৮ নারী-পুরুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া শিয়ালটি অনেকের গবাদিপশুও কামড়িয়ে আহত করেছে। গত ৩ দিন ধরে উপজেলার দাসেরবাজার ইউনিয়নের সুনামপুর ও তালুকদারপাড়া গ্রামে শিয়াল আতংক বিরাজ করছে। অনেকেই লাঠিসোটা নিয়ে এলাকায় পাহারা বসিয়েছেন।

ভোক্তভোগীদের সূত্রে জানা গেছে, শুক্রবার (২ জুন) বিকেল থেকে শনিবার দুপুর পর্যন্ত পেছন দিক থেকে আক্রমণ চালিয়ে ৮ জনকে কামড়িয়েছে শিয়াল। আহত সকলেই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বড়লেখা ও বিয়ানী বাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

পাগলা শিয়ালের আক্রমনে আহত হয়েছেন সুনামপুর গ্রামের আব্দুল হকের ছোটবোন আছারুন নেছা (৫৫), শৈলেন্দ্র দাসের স্ত্রী নিতি রানী দাস (৫২), প্রভাত চন্দ্র দাসের ছেলে সৌরভ দাস (২৫) এবং তালুকদার পাড়া গ্রামের মন্টু দেবনাথের স্ত্রী সুমা রানী দেবী (৪৩), রমেশ দেবনাথের ছেলে সঞ্জয় দেবনাথ (৩৭) ও প্রমেস দেবনাথ (৬৫)। একই গ্রামের বিধু নাথের গোয়াল ঘরে ঢুকে গরুর বাচুরকেও শিয়ালটি কামড়িয়েছে।

সরজমিনে গেলে সুনামপুর গ্রামের আব্দুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় তার বোন আছারুন নেছা ঘরের পাশে হাঁস উঠাচ্ছিলেন, হঠাৎ পিছন দিক থেকে একটি শিয়াল এসে তাকে আক্রমণ করে। তার চিৎকারে বাড়ির লোকজন এসে ধাওয়া করলে শিয়ালটি পালিয়ে যায়। শিয়ালের কামড়ে তিনি গুরুতর আহত হন। পরে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। এরপর থেকে এলাকায় শিয়াল আতংক বিরাজ করছে। ভয়ে অনেকইে লাঠিসোটা নিয়ে চলাচল করছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..