1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ‘বিশ্ব পরিবেশ দিবস পালিত

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৮৭ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: “প্লাস্টিক দূষণ সমাধানে,সামিল হই সকলে “ সবাই মিলে করি পণ,বন্ধ হবে প্লাস্টিক দূষণ“ এই প্রতিপাদ্যকে নিয়ে মৌলভীবাজারে ‘বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনাসভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


গতকাল সোমবার (৫জুন) সকাল ১০টায় মৌলভীবাজার জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর যৌথ আয়োজনে জেলা প্রশাসকের প্রাঙ্গণে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন গিয়ে শেষ হয়। র‌্যালীতে সরকারি-বেসরকারি কর্মকর্তা, কর্মচারী ও স্কুলের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে।
জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার উপপরিচালক মল্লিকা দে সভাপতিত্বে এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।
বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়,পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাঈদুল ইসলাম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. শাহীনা আক্তার,সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ঊর্মি রায়,শামীমা আফরোজ মারলিজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলোচনা সভার শেষে ও পুরষ্কার বিতরণ করা হয়।
বক্তারা বৈশ্বিক উষ্ণতার ভারসাম্য রক্ষায় ও আগামী প্রজন্মের জন্য পরিবেশ বান্ধব বিশ^ গড়তে প্রত্যেককে গাছ লাগানোসহ পরিবেশের ক্ষতিকারক কাজ রোধে কার্যকর পদক্ষেপ নেয়ার আহবান জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..