1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে জলিল হত্যা মামলার আসামী গোলাম রাব্বানী তৈমুরের আদালতে আত্মসমর্পন

  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩১৪ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:মৌলভীবাজারের কমলগঞ্জে আলোচিত সিএনজি অটোচালক জলিল হত্যা মামলার আসামী ভানুগাছ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও যুবদল নেতা গোলাম রাব্বানী তৈমুর স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করেছে। রোববার (৬ জুন) দুপুর ২টায় মৌলভীবাজারের চিফ জুডিসিয়াল মাজিস্ট্রেট মোঃ আলী আহাসানের আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পর্ন করেছেন। পরে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য যে, কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের বড়চেগ এলাকায় গত ৪ মার্চ রাতে সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ছুরিকাঘাতে সিএনজি অটো চালক জলিল মিয়াকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছিল। এ ঘটনার নিহতের বড় ভাই বাদী হয়ে কমলগঞ্জ থানায় ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬/৭ জনকে আসামী করে একটি হত্যা মামলা করেছিলেন। মৌলভীবাজার জেলার যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী তৈমুর হত্যা মামলায় দুই নম্বর আসামী করা হয়েছিল। এর আগে পুলিশ তৈমুরের বড় ভাই কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর গোলাম মুগ্নি মুহিত ও আলম হোসেন নামে দুজনকে গ্রেফতার করেছিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..