1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

চয়নিকার নতুন সিনেমা, এবারও আছেন পরীমনি

  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ১৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ছোট পর্দার সফল নির্মাতা চয়নিকা চৌধুরী। গেলো বছরই তার অভিষেক হয়েছে বড় পর্দায়। নির্মাণ করেছিলেন প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। যেটা মুক্তি পায় গত বছরের ডিসেম্বরে। সিনেমাটিতে অভিনয় করেছিলেন সিয়াম আহমেদ ও পরীমনি।

ক’দিন আগেই চয়নিকা চৌধুরী ফেসবুকে একটি পোস্ট দেন অভিনেত্রী পরীমনিকে নিয়ে। জানান, তারা আবারো একসঙ্গে আসছেন। কিন্তু কী প্রোজেক্ট, তার কিছুই জানাননি।

অবশেষে চয়নিকা জানালেন, তিনি নতুন একটি সিনেমা বানাতে যাচ্ছেন। এর নাম ‘অন্তরালে’। সিনেমাটি অবশ্য প্রেক্ষাগৃহের জন্য নয়, এটি নির্মিত হচ্ছে ওয়েব প্ল্যাটফর্মের জন্য।

জানা গেছে, ‘অন্তরালে’ সিনেমাটির গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার। এতে একজন হিন্দু বনেদি পরিবারের বউয়ের ভূমিকায় দেখা যাবে পরীমনিকে।

চয়নিকা বলেছেন, পরীমনির সঙ্গে তার বোঝাপড়া চমৎকার। তাছাড়া পরী দেখতে সুন্দর, অভিনয়-নাচও জানেন, সেই সুবাদেই পরীমনিকে উপযুক্ত মনে হয়েছে তার।

‘অন্তরালে’ সিনেমার গল্পে দেখা যাবে, অর্পিতা একটি বনেদি পরিবারের বউ। স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা হত্যা রহস্য যুক্ত হয়ে যাবে। দাম্পত্য, পরিবার, এবং থ্রিলারের সমন্বয়ে আবর্তিত হবে গল্পটি। এতে অর্পিতার ভূমিকায় দেখা যাবে পরীমনিকে। তবে তার সঙ্গে কে থাকছেন, তা এখনো নিশ্চিত করেননি নির্মাতা চয়নিকা চৌধুরী।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..