1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হেফাজতের নতুন কমিটিতে ব্রাহ্মণবাড়িয়ার আলোচিত ২ নেতা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২১৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ব্রাহ্মণবাড়িয়া তাণ্ডবে আলোচিত হেফাজতে ইসলামের ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির দুই নেতা সভাপতি মাওলানা সাজিদুর রহমান ও সাধারণ সম্পাদক মুফতি মোবারক উল্লাহ হেফাজতের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন।

সোমবার (৭ জুন) বেলা ১১টার দিকে রাজধানীর খিলগাঁও মাখজানুল উলুম মাদ্রাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন ৩৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় এই কমিটি ঘোষণা করা হয়।

ধর্মভিত্তিক এই সংগঠনের ঘোষিত ৩৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে মাওলানা সাজিদুর রহমানকে যুগ্ম মহাসচিব এবং মুফতি মুবারক উল্লাহকে সম্মানিত সদস্য পদ দেওয়া হয়েছে। এদের মধ্যে সাজিদুর রহমান হেফাজতের সাবেক কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির ছিলেন।

সোমবার কেন্দ্রীয় কমিটি ঘোষণাকালে আয়োজিত সংবাদ সম্মেলনে সাজিদুর রহমানকে বর্তমান মহাসচিবের পাশে দেখা গেছে। তবে অভিযোগ আছে, ব্রাহ্মণবাড়িয়ার সাম্প্রতিক তাণ্ডবের ঘটনার পর জেলার বিশিষ্টজনেরা গ্রেফতারের দাবি তোলার পর থেকেই হেফাজত নেতা সাজিদুর রহমান ও মোবারক উল্লাহ অনেকটা লোকচক্ষুর আড়ালে রয়েছেন।

এদিকে নবগঠিত কমিটিতে ব্রাহ্মণবাড়িয়া হেফাজতের দুই শীর্ষ নেতা স্থান পাওয়ার ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছে জেলা আওয়ামীলীগ। এ ব্যাপারে দলটির সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, ওই দুই নেতা কোথায় জায়গা পেল না পেল এ নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। তবে তারা ব্রাহ্মণবাড়িয়া ঘটনায় অপরাধী।

উল্লেখ্য, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত তিনদিন ব্রাহ্মণবাড়িয়া শহরসহ বিভিন্ন স্থানে ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকেরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..