1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুড়িগ্রামে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

 

ডেস্ক রিপোর্ট :  ৮ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর লড়াই সংগ্রামের প্রেরণা, প্রিয় সহধর্মিণী ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯৩তম জন্মবার্ষিকীতে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আজ ০৮ আগস্ট ২০২৩ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, কুড়িগ্রাম এর আয়োজনে আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবং আমন্ত্রিত অতিথিবৃন্দসহ সকলে *”সংগ্রাম-স্বাধীনতা, প্রেরণায় বঙ্গমাতা”* স্লোগানের আলোকে ঢাকাস্থ ওসমানী জাতীয় মিলনায়তন কেন্দ্র, ঢাকা এর সাথে সমন্ময় রেখে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন। কুড়িগ্রাম জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ সাইদুল আরীফ এর সভাপতিত্বে উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামিলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাফর আলী, বিজ্ঞ পিপি এসএম আব্রাহাম লিংকন, সাবেক সংসদ সদস্য এবং কুড়িগ্রাম মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের চেয়ারম্যান আহমেদ নাজনীন সুলতানা, মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক জেবুন নেছা, এনজিও ফোরাম এর সভাপতি হারুন অর রশীদ লাল, কুড়িগ্রাম জেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ সকল পর্যায়ের সম্মানিত নাগরিকবৃন্দ।

ভার্চুয়ালি যোগদানকৃত অনুষ্ঠান শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বঙ্গমাতার আদর্শ গুনাবলিসহ স্বাধীনতা সংগ্রামে তাঁর অবদান সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। এ সময় ১৫ ই আগষ্ট শহিদ জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারবের সদস্যদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় এবং তাদের আত্মার মাফফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..