1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

করোনায় কুলাউড়ার বৃদ্ধের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৪ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুলাউড়ার মকবুল মিয়া (৭৫) নামে এক বৃদ্ধ সিলেট শামসুদ্দিন আহমদ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তিনি কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের দক্ষিণ হিংগাজিয়া গ্রামের বাসিন্দা। মঙ্গলবার রাতে তিনি মারা যান।

বুধবার (৯ জুুন) সকাল ১১ টায় মরহুমের নিজ গ্রামে তার দাফন সম্পন্ন হয়েছে।

মৃত্যুর বিষয়টি কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার করোনায় আক্রান্ত হয়ে বৃদ্ধের নিশ্চিত করেন।

জানা যায়, গত ৫ জুন কোভিড-১৯ উপসর্গ নিয়ে মকবুল মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি হন। সেখানে তার করোনা স্যাম্পল সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। করোনা রিপোর্ট পজেটিভ আসলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে সিলেটের রাগীব-রাবেয়া মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ৭ জুন (সোমবার) তাকে সিলেট শামসুদ্দিন হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৮ জুন) তিনি মারা যান।

হাসপাতাল সূত্রে জানা যায়, সম্প্রতি কুলাউড়ায় প্রায় ব্যক্তিদের করোনা রিপোর্ট পজিটিভ আসছে। বিষয়টি আতঙ্কের। যদিও বেশিরভাগ রোগী বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। অনেকে সুস্থ্ হলেও কারও কারও শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। এক্ষেত্রে তাদেরকে হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। অনেক রোগী কুলাউড়ায় স্যাম্পল দিচ্ছেন না। তারা সরাসরি সিলেটে গিয়ে স্যাম্পল দিচ্ছেন এবং কয়েকজন মারাও গেছেন। তাদের হিসাব আমাদের হাসপাতাল থেকে দেয়া হচ্ছে না।

বর্তমানে কুলাউড়ায় ২০ জন করোনা পজিটিভ রোগী হোম আইসোলেশনে রয়েছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..