1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন তামিম

শাহরুখের গালে দীপিকার চুম্বন, যা বললেন রণবীর

  • আপডেট টাইম : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : শাহরুখ-দীপিকা জুটি একসঙ্গে বড় পর্দায় মানেই ছবি সুপারহিট। অতীতে তার দৃষ্টান্ত রয়েছে। সেই ‘ওম শান্তি ওম’ থেকে শুরু। তার পর ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ কিংবা হালে ‘পাঠান’। সব ছবিতেই শাহরুখ-দীপিকার ম্যাজিক অব্যাহত। সদ্য মুক্তি পেয়েছে শাহরুখের ‘জওয়ান’ ছবিটি।

এই ছবিতেও একটি ক্যামিও করতে দেখা গিয়েছে অভিনেত্রী। শাহরুখের নাকি ‘লাকি চার্ম’ দীপিকা। যদিও অভিনেত্রীর কথায়, তিনি শাহরুখকে না বলতে পারেন না। এই মুহূর্তে ‘জওয়ান’ ঝড় চলছে দেশে।

অ্যাটলি কুমার পরিচালিত এই ছবি যে ব্লকবাস্টার তা মুক্তির তিন দিনের মাথায় স্পষ্ট হয়ে যায়। শুক্রবার ছিল ‘জওয়ান’-এর সাকসেস পার্টি। মুম্বইয়ের যশরাজ স্টুডিয়োতে সাংবাদিকদের মুখোমুখি হলেন শাহরুখ খান। সেখানেই বাদশার গালে চুমু একে দিলেন দীপিকা। ছবি দেখামাত্রই মন্তব্য অভিনেত্রীর স্বামী রণবীর সিংহের।

এমনিতেই বলিউডের অন্যতম চর্চিত জুটি তারা। বরাবরই দীপিকার প্রেমে গদগদ হয়েই থাকেন রণবীর। যদিও মাঝে তাদের বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। তবে সে সব সন্দেহকে তুড়ি মেরে উড়িয়ে দেন দীপিকা।

এবার ‘জওয়ান’-এ শাহরুখের সাফল্যে খুশি দীপিকা। অভিনেতার সঙ্গে আদুরে ছবি দিতেই রণবীর সিংহ লেখেন, ‘‘ইশক মে দিল বনা হ্যায়, ইশক মে দিল ফনাহ হ্যায়।’’

শাহরুখের ‘জওয়ান’ ছবির ‘চল্লেয়া’ গানের প্রথম দুটি লাইন উদ্ধৃতি করলেন রণবীর। বাস্তবে রণবীর ও দীপিকা তাদের সম্পর্কে নিয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী। তাই দীপিকার নায়কদের চুম্বনের বিষয়ে নিয়ে তেমন কোনও ছুঁতমার্গ নিয়ে রণবীরের। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়েও যথেষ্ট পেশাদার তারা দু’জনেই।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..