1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজাওে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

শেখ সোহানুর রহমান: প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা ”শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন মৌলভীবাজার সদও এর আয়োজনে জেলা প্রশাসন প্রাঙ্গণে আজ বুধবার (১৫ মার্চ) বিকাল ৫ টা বেজে ৪০ মিনিটে৩০ জনক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদেও মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সাইকেল বিতরণ করেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার মুহাম্মদ মোশাররফ হোসেন।

মৌলভীবাজার জেলা প্রশাসক মীরনাহিদ আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোমমহান।

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালীপাল,অতিরিক্ত জেলাপ্রশাসক (রাজস্ব) মোঃআব্দুলহক, উপজেলা নির্বাহীকর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতেই অতিথিরা মৌলভীবাজারএরক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদেও মাঝে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং বক্তব্যে প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানান। অতঃপর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীরা প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..