1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নাসিরসহ ৫ আসামি গ্রেফতার হওয়ায় পরীমনির স্বস্তি প্রকাশ

  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৭৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: দীর্ঘ এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছিলেন তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। সাংবাদিকদের বাসায় ডেকে অসহায়ের মতো বলেছিলেন, ‘আমাকে একা রেখে যাবেন না। আমি ভরসা পাচ্ছি না। আমি বাঁচতে চাই।’ ঢালিউডের নায়িকা পরীমনির এইসব বক্তব্যের প্রেক্ষিতে তার বাসার সামনে বসানো হয়েছে পুলিশি পাহাড়া।এদিকে আজ সোমবার (১৪ জুন) দুপুরে গ্রেফতার করা হয়েছে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টাকারী নাসির ইউ মাহমুদকে। পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির ছাড়াও তার বন্ধু অমিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।এই ঘটনায় স্বস্তি প্রকাশ করেছেন পরীমনি। তিনি গণমাধ্যমে আলাপকালে বলেন, ‘এখন ভরসা পাচ্ছি। স্বস্তিতে নিঃশ্বাস নিতে পারছি। অভিযোগ প্রকাশ্যে আসার পর দ্রুতই প্রধান আসামি গ্রেপ্তার হয়েছে। নিশ্চিন্ত হলাম যে বিচার পাবো। বাকি যারা অভিযুক্ত তাদেরও দ্রুত আইনের আওতায় আনা হোক।’

 

এদিকে পরীমনির সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিরুদ্ধে ফুঁসে উঠছেন শোবিজের মানুষ। নানা অঙ্গনের তারকারাও মুখ খুলছেন এই ইস্যুতে। তারা পরীকে সাহস দিচ্ছেন সমর্থন যুগিয়ে। কেউ কেউ প্রশংসাও করছেন ন্যায় পাওয়ার প্রত্যাশায় সাহসী হয়ে উঠার জন্য।প্রসঙ্গত, সোমবার দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডে নাসির উদ্দিনের বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গোয়েন্দা বিভাগ (উত্তর-তেজগাঁও, গুলশান, মিরপুর ও উত্তরা) এবং সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের যুগ্ম-পুলিশ কমিশনার হারুন-অর-রশীদ বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, জনপ্রিয় নায়িকা পরীমনির মামলার পরিপ্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়েছে। এখন তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। নাসির উদ্দিন মাহমুদের বাসায় অভিযানকালে বিদেশি মদ উদ্ধার করা হয়।

পরীমনি কেন ওই ক্লাবে গিয়েছিলেন, তা জানতে চাইলে হারুন-অর-রশীদ বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসব বিষয় নজরে এনে সবাইকে জিজ্ঞাসাবাদ করবেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..