1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় করোনায় সারাদেশে করোনায় মৃত্যুও মিছিলে আরও ২১৮মৃত্যু, শনাক্ত ৯হাজার ৩৬৯জন  

বাংলাদেশ সফরের দল ঘোষণা অস্ট্রেলিয়ার

  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ২৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আগস্টে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। এ সফরে বাংলাদেশের বিপক্ষে খেলার কথা রয়েছে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে টাইগারদের বিপক্ষে খেলবে সিরিজটি।

যদিও এ সিরিজের চূড়ান্ত সূচি ঘোষণা করেনি ক্রিকেট অস্ট্রেলিয়া ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে তার মাস খানেক আগেই সফরের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

এই দলটা শুধু বাংলাদেশ সফরের জন্য নয়, আগামী জুলাইতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্যও একই দল দিয়েছে অস্ট্রেলিয়া। এই সিরিজে রয়েছে ৩টি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচ।

এই দুই সিরিজের জন্য অ্যারন ফিঞ্চকে অধিনায়ক করে ১৮ সদস্যের দল করা হয়েছে। তবে দলে নেই বেশ কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড়। যারা আইপিএল খেলেছিলেন তাদের বেশ কয়েকজন নাম সরিয়ে নিয়ে নিয়েছেন সফর দুটি থেকে।

অস্ট্রেলিয়ার চূড়ান্ত দল
আরন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনড্রফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিস্টিয়ান, জশ হ্যাজেলউড, মইজিজ হ্যান্ডরিক্স, মিচেল মার্শ, বেন ম্যাকডেরমট, জশ পিলিফ, তানভির সাঙ্গা (রিজার্ভ), মিচেল স্টার্ক, অ্যাস্টন টার্নার, আন্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ন্যাথান অ্যালেস (রিজার্ভ) ও অ্যাডাম জাম্পা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..