1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় করোনায় সারাদেশে করোনায় মৃত্যুও মিছিলে আরও ২১৮মৃত্যু, শনাক্ত ৯হাজার ৩৬৯জন  

সুশান্ত সিং রাজপুতের স্মরণে গাইলেন রায় শ্রীপর্ণা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ‘ঢাক বাজা, কাসর বাজা’ ও ‘দ্যা লিজেন্ড’র পর এবার প্রকাশ পেয়েছে ভারত-বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রায় শ্রীপর্ণার কণ্ঠে ‘জান নিসার’ শিরোনামের গান।

বুধবার (১৬ জুন) বিকেলে ভিডিও সম্বলিত গানটি শিল্পীর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে (Melodious Shreeporna) আপলোড করা হয়েছে।

‘জান নিসার’ শিরোনামের গানটির মিউজিক অ্যারেজমেন্টে ছিলেন পার্শ্বিক ঘোষ, অডিও মিক্সিং অ্যান্ড মাস্টারিং করেছে সালকা স্টুডিও (মিলটন দেব বর্মা), অডিও ডাবিং স্টুডিও ইটার্নাল ড্রীম (শঙ্কর কালিতা) ও ভিডিও অ্যান্ড এডিট করেছেন মনোজিত দেব বর্মা।

দর্শকদের চাহিদা মেটাতে ভিডিও সম্বলিত ‘জান নিসার’ শিরোনামের গানটি প্রকাশ করলেন রায় শ্রীপর্ণা। মূলত সুশান্ত সিং রাজপুতকে স্মরণ ও তাকে উৎসর্গ করেই এ গানটি গেয়েছেন তিনি।

‘জান নিসার’ রিলিজ প্রসঙ্গে রায় শ্রীপর্ণা বলেন, ‘এই করোনাকালেও আমার শ্রোতাদের বিনোদন দেওয়ার জন্য গানটি গেয়েছি। দর্শকরাই আমার প্রাণ। তাদের অনুপ্রেরণায় আরও ভালো কিছু উপহার দিতে চাই।’

তিনি আরও বলেন, গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী ছিল। মূলত তার স্মরণেই গানটি গাওয়া। গানটি ‘কেদারনাথ’ সিনেমার। অভিনেতা-অভিনেত্রী ছিলেন সুশান্ত সিং রাজপুত ও সারা আলী খান, গানটির মূল গায়ক অরিজিৎ সিং, লিরিক অমিতাভ বচ্চনের।

প্রসঙ্গত, ভারতের ত্রিপুরার মেয়ে এই কণ্ঠশিল্পী ভারতের ক্লাসিক্যাল মিউজিকে স্বর্ণপদপ্রাপ্ত। ভারত ও বাংলাদেশের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় তিনি। গত বছর দুর্গা পূজায় তার ‘ঢাকা বাজে, কাসর বাজে’ গানটি ব্যাপক সাড়া ফেলে। পূজার গান হিসেবে দেশ-বিদেশে জনপ্রিয়তার শীর্ষে ছিল এটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..