1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘লাগান’ করতে ২০ হাজার রুপিতেই রাজি ছিলেন আমির খান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩০১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আশুতোষ গোয়ারিকরের কালজয়ী ছবি ‘লাগান’। গতকাল (মঙ্গলবার) সিনেমাটি মুক্তির ২০ বছর পেরিয়েছে। এক সাক্ষাৎকারে সেই ছবির স্মৃতিচারণ করতে গিয়ে নিজের অজানা কথা প্রকাশ করলেন বলিউড অভিনেতা আমির খান।

‘লাগান’’ ছবিতে ২০ হাজারে রাজি হলেও পরবর্তীতে পরিচালক আমিরের হাতে ২ লাখ রুপি ধরিয়ে দেন।

তিনি জানান, আশুতোষ গোয়ারিকারের কাছে অডিশন দেওয়ার পর নির্বাচিত হয়ে তাকে পারিশ্রমিক নিয়ে আলোচনার জন্য আমির খানের সাবেক স্ত্রী রিনা দত্তের সঙ্গে দেখা করতে বলা হয়েছিল।

অভিনেতা আরো বলেন, ‘আমি ভেবেছিলাম যে এটি একটি বড় প্রযোজনা সংস্থা। সেই মোতাবে আমি ১ লাখ চাইব। তারপরে আমি ভেবেছিলাম তারা যদি তা দিতে অস্বীকার করে এবং অন্য কাউকে দিয়ে কাজটি করিয়ে নেয়। আমি এসব ভেবে ৮০ হাজারে নেমে আসি, তারপর ৫০ হাজার চাইব। সেই সময় আমার হাতে কোনও কাজ ছিল না । তাই অর্থের অঙ্কটাও ভারি হচ্ছে ভেবে ২০ হাজারের কথা ভাবি।

অবশেষে যখন আমি রীনার সঙ্গে দেখা করতে যায় তিনি আমাকে বলেছিলেন যে তাদের বাজেট কম এবং তারা প্রতিটি অভিনেতাকে দেড় লাখ রুপি দেবে। এটা শোনার পর আমি ২ লক্ষ টাকা চাই এবং সে রাজি হয়েছিল দিতে। আমি হতবাক হয়েছিলাম। তবে আমিও খুশি যে আমার প্রত্যাশার চেয়ে দ্বিগুণ অর্থও পেয়েছিলাম ছবিটি করে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..