1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ইমামের উপর মামলা প্রত্যাহারে এলাকাবাসীর সংবাদ সম্মেলন 

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২৩৭ বার পঠিত
কমলগঞ্জ প্রতিনিধিঃ মিথ্যা ও বানোয়াট মামলায় রহস্যজনক ভাবে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার নছরতপুর জামে মসজিদের ইমাম মাওলানা মো: শফিউল ইসলামকে পুলিশ আটক করেছে বলে দাবি করা হয়েছে। শুক্রবার বাদ জুম্মা নছরতপুর জামে মসজিদ প্রাঙ্গনে আয়োজিত এক সংম্মেলনে এ দাবী করেন মসজিদ কমিটি।
সংবাদ সম্মেলনে মসজিদ কমিটির পক্ষে লিখিত বক্তব্যে প্রভাষক নজরুল ইসলাম বলেন, কমলগঞ্জ পৌর এলাকার নছরতপুর জামে মসজিদের ইমাম মো. শফিউল আলমের বিরোদ্ধে গত ১৬ জুন একটি বিষয়কে কেন্দ্র করে মিথ্যা মামলা দায়ের করেন নছরতপুর গ্রামের আব্দুস সালাম। সুষ্ট তদন্ত ছাড়াই দ্রুত সময়ের মধ্যে পুলিশ ইমামকে আটক করে আদালতে সোর্পদ করে। ষড়যন্ত্রমূলক ভাবে ইমাম এর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করা হলেও পুলিশ মসজিদ কমিটির কারো সাথে কোনো কথা না বলেই আটক করে নিয়ে যায়। মাওলানা মো. শফিউল ইসলাম প্রায় ৫ বছর যাবৎ ধরে মসজিদে ইমামতি করে আসছেন। তিনি অত্যন্ত ধার্মিক সহজ সরল ব্যক্তি হিসাবে এলাকায় পরিচিত। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মসজিদ কমিটির সভাপতি নজরুল ইসলাম হিরা বলেন, মসজিদে শিশু নির্যাতনের কনো ঘটনা তিনি বা তার কমিটির জানা নেই। তারা এ বিষয়ে সুষ্ট তদন্তের মাধ্যমে ইমামের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহার করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
উল্লেখ্য যে, গত  ১৬ জুন কমলগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড নছরতপুর  গ্রামে অবস্থিত নছরতপুর জামে মসজিদ ইমাম মাওলানা  মো: শফিউল ইসলাম এক শিশুকে নির্যাতনের অভিযোগে আটক করে পুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..