1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাধবপুরে সড়কের গাছ কেটে নিলেন তহসিলদার

  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২০০ বার পঠিত

স্টাফ রিপোটার: হবিগঞ্জের মাধবপুরের এলজিআরডির সড়কের হেলে পড়া আকাশমণি একটি গাছ বিনা অনুমতিতে কেটে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে মনতলা ভূমি অফিসের তহসিলদার বিরুদ্ধে। শনিবার (১৯ জুন) সকালে উপজেলা ধর্মঘর ইউনিয়নের হরষপুর ধর্মঘর রাস্তায় আয়লাবই নামক স্থান থেকে মনতলা ভ‚মি অফিসের তহসিলদার কুতুবউদ্দিন তত্ত্বাবধানে গাছটি কেটে নেওয়া হয়।

এই ব্যাপারে তহসিলদার কুতুবউদ্দিন বলেন, কয়েক মাস আগে গাছটি সড়কের পাশে হেলে পড়ে। লোকজন গাছটির ডালপালা কেটে নিয়ে গেছে এবং গাছটি ও কেটে নিয়ে যেতে পারে। তাই গাছটি কেটে ভূমি অফিসের নিয়ে পরবর্তীতে নিলামে বিক্রি করা হবে।এলজিআরডি রাস্তায় গাছ কাটতে পারেন কিনা প্রশ্ন করা হলে- তহসিলদার বলেন জায়গা সরকারের এলজিআরডি শুধু রাস্তা বানিয়ে দিয়েছে। গাছ কাটতে তাদের অনুমতি দরকার নেই।সহকারী কমিশনার ভ‚মি মহিউদ্দিন সঙ্গে গাছ কাটার ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। খবর নিয়ে বিষয়টি দেখছি। মাধবপুর উপজেলার প্রকৌশলী জুলফিকার হক চৌধুরী বলেন, এলজিআরডির রাস্তার গাছ কি করে কাটবে? এলজিআরডি অনুমতি সাপেক্ষে, বনবিভাগসহ সিদ্ধান্ত ক্রমে গাছ কাটতে হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..