1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অসমাপ্ত কাজ সমাপ্ত করতে নৌকায় ভোট দিন: শেষ নির্বাচনী জনসভায় পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ২৫৯ বার পঠিত

এম এ কাসেম চৌধুরী:  পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী এম এ মান্নান বলেছেন, আওয়ামীলীগ গরীব দু:খী মেহনতি মানুষের বন্ধু। এই সরকারের নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ। দেশের যে দিকেই আলোকপাত করা যায় শুধু উন্নয়ন আর উন্নয়ন। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

বুধবার(৩ জানুয়ারি) বিকেল ৩ টায় সুনামগঞ্জের শান্তিগঞ্জে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত নির্বাচনী শেষ জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন৷

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশে বেকারদের কর্মসংস্থান হয়। বিধবারা ভাতা পায়, মুক্তিযোদ্ধারা বিশেষ মর্যাদা পায়। অসুস্থ মানুষ চিকিৎসা পায়। বছরের প্রথম দিনে বিনামূল্যে শিক্ষার্থীরা বই পায়। ভূমিহীনরা মাথাগোঁজার ঠাই পায়। রাস্তাঘাট-ব্রিজের উন্নয়ন হয়। এখন আমরা গ্রামকে শহরে রূপান্তরের জন্য কাজ করছি৷ আমরা চাই গ্রামের মানুষও শহরের মতো সুযোগ সুবিধা পাবেন৷ মাননীয় প্রধানমন্ত্রী হাওরের মানুষকে ভালোবাসেন। তার হাতধরে হাওরাঞ্চলে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করছি। আরও করবো। নৌকায় ভোট দিন, উন্নয়নের কমতি থাকবে না।

মন্ত্রী আরও বলেন, দেশ এখন উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে৷ এখন আমাদের সুখের দিন। কিন্তু এই অগ্রযাত্রাকে বিএনপি মানতে চায় না। তারা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে হঠাতে চায়। তারা বলে ভোট হতে দেব না। ভোট দিওনা। এটা ঠিক না এই অধিকার তাদের নেই। মূল কথা হলো তারা নির্বাচনে ভয় পায়। কারণ তাদের দেখানোর কিছু নেই৷ তারা হরতাল অবরোধ করে মানুষকে কষ্ট দেয়৷ তাই আমরা যারা আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন পাই। শেখ হাসিনা ক্ষমতায় গেলে আমাদের ভাগ্যের উন্নয়ন হয়। এই মুহুর্তে তাকে টিকিয়ে রাখার দায়িত্ব আমাদের।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক প্রভাষক নূর হোসেন এবং দপ্তর সম্পাদক সেলিম রেজার যৌথ সঞ্চালনায় জনসভায় আরও বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, উপদেষ্টা সিদ্দিক আহমদ, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাদাত মান্নান অভি, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ প্রমুখ৷ এসময় উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ হাজারো জনসাধারণ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..