1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকা ও সাংবাদিক ইউনিয়নের আনন্দ ভ্রমন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১৪০৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার:  বিপুল উৎসাহ আর আনন্দঘন উচ্ছ্বাসের মধ্য দিয়ে দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকা ও মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়নের চা কন্যা রাজ্যে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ৯ মার্চ সকল সাংবাদিকদের সরব উপস্থিতিতে মৌলভীবাজারের অদূরে চা কন্যা ও পাহাড় ঘেষা প্রকৃতির এমআর খাঁন চা বাগানের দার্জিলিং টিলায় দিনব্যাপী এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।
সবুজের সাথে দূর বহুদূর সুউচ্চ পর্বতশ্রেণীতে মিলায়েছে হাত আর কিছু সুর,এই স্লোগানকে সামনে রেখে এমআর খাঁন চা বাগান দার্জিলিংয়ে সকালে ১০টায় যাত্রা শুরু করেন।
পাহাড় আর চায়ের নগরে যৌথ সম্মিলনে তালে-তালে নেচে, গেয়ে এবং বিভিন্ন রকম খেলাধুলায় মেতে উঠে সারা দিন উপভোগ করেন জেলার সাংবাদিকদের পরিবারখ্যাত মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়নের গণমাধ্যম কর্মীরা।
আনন্দ ভ্রমণ উপলক্ষে বিভিন্ন ধরনের খেলাধুলা প্রতিযোগিতা, জাদু প্রদর্শনী, মধ্যাহ্নভোজ এবং রেফাল ড্র এর আয়োজন করা হয়।
পরে মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি দৈনিক জনতার প্রতিনিধি মোঃ জাফর ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, গ্লোবাল টেলিভিশনের প্রতিনিধি এ.কে.অলকের পরিচালনায় পুরস্কার বিতরণীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভির স্টাফ রিপোর্টার ও পাতাকুঁড়ির দেশ এর নির্বাহী সম্পাদক এস এম উমেদ আলী, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি সৈয়দ মহসীন পারভেজ, নিউজ২৪ ও দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ মৌলভীবাজার প্রতিনিধি ইসমাইল মাহমুদ, বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি ইমন দেব চৌধুরী, আরটিভি প্রতিনিধি চৌধুরী ভাস্কর হোম, মোহনা টেলিভিশনের প্রতিনিধি এম.এ.মুহিত, যুক্তরাজ্য প্রবাসী ও হামদান সমাজ কল্যাণ পরিষদের ফাউন্ডার সভাপতি এম এ কাইয়ুম তালুকদার প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়নের সদস্য সিনিয়র সাংবাদিক আওয়াল কালাম বেগ, সমকালের কমলগঞ্জ প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, কালের কন্ঠ পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি মোস্তাফিজুর রহমান,দৈনিক নয়াদিন্তর কুলাউড়া প্রতিনিধি মাইনুল হক পবন, দৈনিক খবরপত্রের শ্রীমঙ্গল প্রতিনিধি এহসান ইবনে মোজাহিদ, ডেইলী অবজারভার পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি সালাউদ্দীন শুভ, দৈনিক জনতার প্রতিনিধি সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, দৈনিক ভোরের ডাক পত্রিকার মৌলভীবাজার জেলা সংবাদদাতা মোঃ জালাল উদ্দিন, দৈনিক কালবেলার প্রতিনিধি মনজু বিজয় চৌধুরী, রমিজ আলী, আলম আহমেদ, সোহেল রানা, সৈয়দ মমশাদ আহমেদ প্রমুখ।
পাহাড় ও চায়ের রজ্যে যৌথ সম্মিলনে তালে-তালে নেচে, গেয়ে এবং বিভিন্ন রকম খেলাধুলায় মেতে উঠে সারা দিন উপভোগ করেন জেলার সাংবাদিক ও পরিবারের সদস্যরা।
আনন্দ ভ্রমণ উপলক্ষে বিভিন্ন ধরনের খেলাধুলা প্রতিযোগিতা, জাদু প্রদর্শনী, মধ্যাহ্নভোজ এবং রেফাল ড্র এর আয়োজন করা হয়।
পরে অতিথিরা আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..