1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে নারী দিবসের আলোচনা ও রমাদ্বানের ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ১১৯ বার পঠিত

নজরুল ইসলাম মুহিব: ৮মার্চ আর্ন্তজাতিক নারী দিবস ইনার হুইল ক্লাব অব মৌলভীবাার মিডটাউন এর উদ্যোগে নারী দিবসের আলোচনা ও জেলার দুস্থ ও অসহায় মানুষের মধ্যে রামাদ্বানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে ।
সোমবার (১১ মার্চ) ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার মিডটাউন এর আয়োজনে বাংলাদেশ গার্ল গাইডস্ অ্যাসোসিয়েশনের মৌলভীবাজার জেলা কার্যালয়ের হল রুমে আলোচনা সভা,ও দুস্থ ও অসহায় মানুষের মধ্যে রামাদ্বানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইনার হুইল ক্লাব অব মৌলভীবাজার মিডটাউন এর সৈয়দা কায়রুননেছা ইয়াসমিনের সভাপতি সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক অপরাজিতা রায় এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পলিসি ফোরামের সভাপতি ও সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।
বক্তব্য রাখেন মাধুরী মজুমদার,সৈয়দা মাহবুবা রহমান,নুসরাত জাহান,শাহানা সুলতানা সিমলা,ফাতেমা ইসলাম,ফাতেমা জহুরা বিউটি,নিলুফার ইয়াসমিন,হালিমা আকতার চৌধুরী,শাহরিন সুলতানা,মুনজিলা, নিলুফার জেসমিন মুক্তি প্রমুখ ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..