1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত: মিষ্টি বিতরণ করেছে কর্মীরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৭৪০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ছাত্রলীগের মৌলভীবাজার জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।
আজ শুক্রবার (২২ মার্চ) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এর দেয়া এক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ, মৌলভীবাজার জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ সাদ্দাম হোসেন সভাপতি,শেখ ওয়ালী আসিফ ইনান সাধারণ সম্পাদক এক স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে বাংলাদেশ ছাত্রলীগ, মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। কমিটিতে পদ প্রত্যাশীদের আগামী ২৪ মার্চ থেকে ২ এপ্রিলের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের দফতর সেলে জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

 

এদিকে কমিটি বিলুপ্ত ঘোষণার পর আনন্দের জোয়ার বইছে মৌলভীবাজার জেলার ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে। জেলা শহরে মিষ্টি বিতরণ করেছেন কর্মীরা।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৩ এপ্রিল এক বছরের জন্য মৌলভীবাজার জেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়। এরপর দীর্ঘ ছয় বছর এই কমিটি সাংগঠনিক কাজ চালিয়ে আসছে। দীর্ঘ ছয় বছরে নানা অনিয়ম, দুর্নীতি ও সংগঠন বিরোধী কার্যক্রমের অভিযোগ ওঠে এই কমিটির নেতাদের বিরুদ্ধে। এর পরিপ্রেক্ষিতে কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় সংসদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..