1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মডেল-অভিনেত্রী-নৃত্যশিল্পী ‘নাহার কনা’ নাটক-শর্ট ফিল্ম-বিজ্ঞাপনে ব্যস্ত সময় পার করছেন

  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৪৬৯ বার পঠিত

সাইফুল ইসলাম সুমনঃ আসন্ন রোজার ঈদকে সামনে রেখে নাটক, শর্ট ফিল্ম ও বিজ্ঞাপনের কাজে ব্যস্ত সময় পার করছেন বর্তমান সময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাহার কনা। ২০১৭ সাল থেকে নিয়মিত কাজ করে যাচ্ছেন এই শিল্পী। অসংখ্য টিভি নাটক, শর্ট ফিল্ম ও বিজ্ঞাপনে তাকে দেখা গিয়েছে। “চাপাবাজ” নাটকের মাধ্যমে তার অভিষেক হয়।

এছাড়া নাটকের পাশাপাশি বিভিন্ন ইউটিউব চ্যানেলের শর্ট ফিল্মে ও তাকে দেখা যাচ্ছে। পাশাপাশি অসংখ্য বিজ্ঞাপনের কাজেও দেখা যাচ্ছে নিয়মিত।

আগামীতে ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় তিনি আরো কিছু শর্ট ফিল্ম দর্শকদের মাঝে উপহার দিতে চান। অভিনয়ের পাশাপাশি তিনি নৃত্য শিল্পী হিসেবেও খ্যাতি অর্জন করেছেন।

বর্তমানে উত্তরা ও দিয়াবাড়ির বিভিন্ন লোকেশনে তার শুটিং চলছে। ছোট পর্দার অভিনেতা অপূর্ব, নিশো এবং সজলের সাথেও তাকে বিভিন্ন নাটকে দেখা গিয়েছে।

সময়ের পরিবর্তন হলেও বাংলা নাটক ও শর্ট ফিল্মের আবেদন কমে যায়নি। তাই বছরজুড়েই নাটক ও শর্ট ফিল্ম নির্মাণ হলেও ঈদের সময় এলে নতুন নাটক ও শর্ট ফিল্মের হিড়িক লেগে যায়। এর মূল কারণ দর্শকের চাহিদা আর অবসর। বর্তমান প্রযুক্তির যুগে বাংলাদেশের নির্মিত নাটকগুলো সহজেই দেখা যাচ্ছে ডিজিটাল মাধ্যমে। তাই ঈদের নাটক নিয়ে নির্মাতা, তারকা ও দর্শক উভয় পক্ষের মধ্যেই চলে উসবের আমেজ।

প্রতি বছর ঈদের নাটক মানেই দর্শক মুখিয়ে থাকেন তাদের প্রিয় তারকার কাজ দেখার জন্য। তাই তারকাদের ব্যস্ততাও বেড়ে যায় ঈদ আসতেই। ঈদের দুদিন আগেও তাদের কাজ করতে হয় শুটিং সেটে।

বর্তমান সময়ে জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাহার কনা। মডেলিংয়ের জগতেও রয়েছে তার বিচরণ। ঈদের নাটক ও শর্ট ফিল্মের কাজের ফাঁকে কথা বলেন এ অভিনেত্রী। নাহার কনা বলেন, ‘এবার নাটক ও শর্ট ফিল্মের কাজ বেশি করছি। ইতিমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেলিংয়ের কাজ করেছি এবং অনেকগুলো শর্ট ফিল্ম ডিজিটাল মাধ্যম ইউটিউবে প্রকাশ পেয়েছে। কিছু নাচের প্রোগ্রামেও দর্শক আমাকে দেখতে পাবেন। আশা করছি সবগুলো কাজ দর্শকের ভালো লাগবে। এবার কিছু কাজ আসবে, যেগুলো একদম নিজের জন্য নিজের মতো করে করা। এবার ঈদে রোমান্টিক শর্ট ফিল্মের বাইরেও অনেক কাজ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..