1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় জঙ্গলের ভিতর গাছের সাথে বাঁধা যুবতির লাশ উদ্ধার 

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ২৩৫ বার পঠিত
কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়ায় বরমচাল ইউনিয়নের একটি টিলায় জঙ্গলের ভেতর গাছের নিচে গলায় ওড়না পেঁচানো  অবস্থায় রেখা বেগম (২০) নামে এক যুবতির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) দুপুরে উপজেলার বরমচাল ইউনিয়নের নওয়াবাগান এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পারিবারিক  সূত্রে জানা গেছে, প্রায় ১ বছর আগে বরমচাল ইউনিয়নের গ্রীজিং নয়াগ্রামের সেলিম মিয়ার পুত্র  রিয়াজ মিয়ার সঙ্গে এক‌ই এলাকার রুহুল আমিনের মেয়ে রেখার বিয়ে হয়। পরে পারিবারিক কলহের জেরে রেখাকে গত ৩  মাস আগে রিয়াজ তালাক দেয়। গত ২৭ মার্চ রেখার সাথে ফোনে কথা বলে তাকে নিয়ে যায় রিয়াজ। এরপর থেকে রেখা নিখোঁজ রয়েছে বলে দাবি পরিবারের।
পরে শুক্রবার সকালে স্থানীয়রা নওয়াবাগানের একটি টিলায় জঙ্গলের ভেতর গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচানো বাঁধা অবস্থায় রেখাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেখার লাশ উদ্ধার করে।
কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু বলেন, প্রাথমিক অবস্থায় এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। রেখার সাবেক স্বামী রিয়াজ পলাতক রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..