1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে একদিনে ২৩৪ করোনা রোগী শনাক্ত

  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২১৭ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৩৪ জনের শরীরে। এছাড়া একই সময়ে সিলেটের হাসপাতালে ও বাড়িতে চিকিৎসাধীন আরও ১০৯ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর এই ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কোনো করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়নি।

সোমবার (২৮ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ২৩৪ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৫ হাজার ২৬২ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ৭১৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯৫২ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৬৬৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৯২৫ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ২৩৪ জন করোনা আক্রান্ত রোগীর ১৪২ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ৯ জন, হবিগঞ্জের ২৫ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ৪৭ জন। এদিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১১ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ১০৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের ৭২ জন সিলেট জেলার, সুনামগঞ্জে ৮ জন একজন হবিগঞ্জের ও ২৮ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২৩ হাজার ৩৮২ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৮৪৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮১৭ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ১১০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬০৭ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪৬৭ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৮১ জন, সুনামগঞ্জে ৩২ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারের ৩৫ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ৩৪৭ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৩২৫ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে ১৩ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ১১২ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..