1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জোড়া সেঞ্চুরির পর বাংলাদেশের ইনিংস ঘোষণা

  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৯৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: সিরিজের একমাত্র টেস্টে জিম্বাবুয়েকে ৪৭৭ রানের টর্গেট দিয়েছে বাংলাদেশ। বাংলাদেশ টসে জিতে ব্যাটিংয়ে নেমে প্রথম ইনিংসে ৪৬৮ রান করে। জবাবে জিম্বাবুয়ে  তাদের প্রথম ইনিংসে ২৭৬ রানে গুটিয়ে যায়।

১৯২ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। সাইফ হাসান ব্যক্তিগত ৪৩ রানে ফিরে গেলেও দলকে দারুণ ফিডব্যাক দেন সাদমান ও শান্ত। দুজনে আদায় করে নেন সেঞ্চুরি। ১৮০ বলে সাদমান তার টেস্ট ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নিয়েছেন। মিল্টন শুম্বার বলে ফ্লিক করে দুই রান নিয়ে ক্যারিয়ারের টেস্ট সেঞ্চুরিতে পৌঁছান সাদমান। খানিক বাদে সাদমানের সঙ্গী নাজমুল হোসেন শান্তও সেঞ্চুরি তুলে নেন। তিনি তিন অঙ্কে পৌঁছেছেন ১০৯ বলে।

এই দুজনের সেঞ্চুরির পরই ৪৭৬ রানের লিড নিয়ে বাংলাদেশ ইনিংস ঘোষণা করে। শেষ পর্যন্ত ১১৮ বলে ১১৭ ও সাদমান ১৯৬ বলে ১১৫ রান নিয়ে অপরাজিত থেকে মাট ছেড়েছেন।

বাংলাদেশ (প্রথম ইনিংস): ৪৬৮/১০ (ওভার ১২৬) ( মুমিনুল ৭০, লিটন ৯৫, মাহমুদউল্লাহ ১৫০, তাসকিন ৭৫, মুজারাবানি ৪/৯৪)

জিম্বাবুয়ে (প্রথম ইনিংস): ২৭৬/১০ (১০৭ ওভার) (কাইতানো ৮৭, শুম্বা ৪১, টেলর ৮১, মেয়ার্স ২৭; মিরাজ ৫/৮২, সাকিব ৪/৮২, তাসকিন ১/৪৬)

বাংলাদেশ (দ্বিতীয় ইনিংস): ২৮৪/১ (৬৭.৪ ওভার) (সাদমান ১১৫*, সাইফ ৪৩, শান্ত ১১৭*)

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..