1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধামইরহাটে ভেজাল ও নিম্নমানের ঔষুধ বিক্রি বন্ধে ঔষধ ব্যবসায়ীদের একাত্বতা, কেন্দ্রীয় পরিচালকের কঠোর নির্দেশনা

  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৬৪৮ বার পঠিত

ধামইরহাট প্রতিনিধি:: নওগাঁর ধামইরহাটে নকল, ভেজাল ও নিম্নমানের ঔষুধ বিক্রি বন্ধে একাত্বতা ঘোষনা করেছেন মেডিসিন ব্যবসায়ীরা। এ বিষয়ে কেন্দ্রীয় পরিচালক কর্তৃক কঠোর নির্দেশনা প্রদান করা হয়েছে। মুলত গ্রাহক পর্যায়ে সঠিক ও নির্ভেজাল ঔষধ সরবরাহ নিশ্চিতে ব্যবসায়ীদের এই সভা, যাতে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছেন।
জানা গেছে, বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি (বিসিডিএস) ধামইরহাটের উদ্যোগে ১৭ জুলাই বেলা ১১ টায় সমিতির অস্থায়ী কার্যালয়ে ধামইরহাট শাখার সভাপতি ঔষধ ব্যবসায়ী রুহুল আমিনের সভাপতিত্বে ও ধামইরহাট শাখার সম্পাদক দেওয়ান জাহিদ হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও নির্দেশনা প্রদান করেন কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পরিচালক ও ঔষধ ব্যবসায়ীদের সংগঠনের নওগাঁ জেলা শাখার সভাপতি মো. আতাউর রহমান। অনুষ্ঠানে ড্রাগ লাইসেন্স বিহীন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ, ভেজাল ঔষধ, কমদামে নিম্নমানের ঔষধ বিক্রি বন্ধ এবং সাধারণ মানুষকে প্রকৃত মেডিসিন সরবরাহে যেন তেন কোম্পানীর ঔষধ না ক্রয় করতে এবং অস্বাভাবিক মুল্য লেখা আয়ুর্বেদিক ও ইউনানী ঔষধে এমআরপি মুল্য বাদ দিয়ে ক্রয়মুল্যের ১০% যোগ করে বিক্রয় করতে সিদ্ধান্ত গৃহিত হয়। অনুষ্ঠানে স্যানিটারী ইন্সপেক্টর আনিছুর রহমান, বিসিডিএস পত্নীতলা শাখার সভাপতি ও পত্নীতলা মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি শাহরিয়ার এম হাসান পল্লব, বিসিডিএস পত্নীতলা শাখার সহ-সভাপতি মো. মোরশেদুল ইসলাম, ধামইরহাটের সাবেক সভাপতি লুৎফর রহমান, ঔষুধ ব্যবসায়ী সাইফুল ইসলাম, মিজানুর রহমান মিঠু, দেওয়ান সায়েম,খাইরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..