1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২০৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক ::: টানা তিন ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করে ফেলেছিল বাংলাদেশ। চতুর্থ ম্যাচে প্রথমবারের মতো জয় পায় অস্ট্রেলিয়া। সিরিজের শেষ ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

সিরিজের প্রথম চার টি-টোয়েন্টিতে একই দল নিয়ে খেলেছে বাংলাদেশ। সোমবার শেষ ম্যাচে বাংলাদেশ দলে এসেছে দুটি পরিবর্তন। চোটের কারণে একাদশে নেই শরিফুল ইসলাম। বাঁহাতি এই পেসারের জায়গায় সুযোগ পেলেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন। শামীম হোসেনও নেই একাদশে। তার জায়গায় খেলছেন মোসাদ্দেক হোসেন।

অস্ট্রেলিয়া একাদশে এসেছে দুটি পরিবর্তন। দুই পেসার অ্যান্ড্রু টাই ও জশ হেইজেলউডের পরিবর্তে সুযোগ পেয়েছেন অ্যাডাম জাম্পা ও অভিষেকে হ্যাটট্রিক করা পেসার নাথান এলিস।

বাংলাদেশ একাদশ
সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হাসান, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ।

অস্ট্রেলিয়া একাদশ
অ্যালেক্স ক্যারি, বেন ম্যাকডারমট, মিচেল মার্শ, ময়জেস হেনরিকেস, ম্যাথু ওয়েড (অধিনায়ক, উইকেটকিপার), অ্যাশটন টার্নার, অ্যাশটন অ্যাগার, ড্যান ক্রিশ্চিয়ান, অ্যাডাম জাম্পা, মিচেল সোয়েপসন ও নাথান এলিস।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..