1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ম্যানসিটিতে আসার প্রস্তাব রোনালদোর

  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ২৩৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: গ্রীষ্মকালীন দল বদলের জানালা খোলা থাকা অবস্থাতেই প্রিমিয়ার লিগে ফিরতে পারেন সিআর সেভেনখ্যাত পর্তুগাল সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে নয়, বরং তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিতেই আসতে পারেন তিনি। এমন একটি খবরে তোলপার ইতালীয় গণমাধ্যম।

নাটকীয়ভাবে সাবেক ক্লাব ইউনাইটেডের প্রতিবেশী সিটিকে পর্তুগিজ তারকার পক্ষ থেকে চুক্তির প্রস্তাব দিয়েছেন তার এজেন্ট জর্জ মেন্ডেস। বছরে ২৫.৫ মিলিয়ন পাউন্ড বেতনে রোনালদোর জুভেন্টাসে থাকার চুক্তির মেয়াদ রয়েছে আর মাত্র ১০ মাস। সেখানে তার ভবিষ্যৎও এখন আর নিশ্চিত নয়। যে কারণে আকস্মিকভাবে মোড় নিয়েছে পরিস্থিতির।

কুরিয়ার ডেলো স্পোর্টসের খবর অনুযায়ী ৩৬ বছর বয়সী এ তারকাকে দেখা যেতে পারে ম্যানচেস্টারের নীল জার্সিতে। রিপোর্টে বলা হয়, ইতালীয় জায়ান্টরাই রোনালদোকে মাত্র ২৫ মিলিয়ন পাউন্ডে সিটির কাছে বিক্রি করার আগ্রহ প্রকাশ করেছে।

এদিকে, ইংলিশ আন্তর্জাতিক স্ট্রাইকার হ্যারি কেনকে দলভুক্ত করতে না পারায় হতাশ পেপ গার্দিওলার সিটি। রবিবার স্পার্সদের কাছে ১-০ গোলে পরাজিত হওয়ার পর ক্লাবটি এখন তাদের আক্রমণভাগকে আরও শক্তিশালী করার জন মরিয়া।

কেনের জন্য ১০০ মিলিয়ন পাউন্ডের একটি লোভনীয় প্রস্তাব গ্রীস্মকালীন দল বদলের শুরুতে রেখেছিল সিটি। কিন্তু উত্তর লন্ডনের ক্লাবটি সেটি প্রত্যাখ্যান করে এবং কেনের নামের পাশে ১৫০ মিলিয়ন পাউন্ডের প্রাইজ ট্যাগ লাগিয়ে দেয়।

কেনের মতোই গোলের নিশ্চয়তা নিয়েই সেখানে আসতে চান রোনালদো। রিয়াল মাদ্রিদের সাবেক এ ফুটবল তারকা গত সিরি এ মৌসুম শেষ করেছেন সর্বোচ্চ গোলদাতার আসন নিয়েই। এ সময় তিনি গোল করেছেন ২৯টি।

জুভেন্টাসের হয়ে বিগত তিন বছরে রোনালদো সব ধরনের প্রতিযোগিতায় মোট ১৩৩টি ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ১০১টি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..