1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শৃঙ্খলমুক্ত গণতন্ত্র এগিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২৫৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : শৃঙ্খলমুক্ত গণতন্ত্র এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শহীদ ডা. মিলন দিবস উপলক্ষে আজ শনিবার সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা শহীদ মিলনের প্রতি শ্রদ্ধা জানান। এর পর তিনি এ মন্তব্য করেন।

শ্রদ্ধা জানানো শেষে ওবায়দুল কাদের বলেন, স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের বলিদান স্বৈরাচারবিরোধী গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনকে আরও বেগবান করেছিল। আমাদের নেত্রী শেখ হাসিনা এ আন্দোলনে আপোষহীন ভূমিকা পালন করেন এবং এই আন্দোলনের ফলে স্বৈরাচারের পতন ঘটে। গণতন্ত্রের শৃঙ্খল মুক্তি ঘটে। শৃঙ্খলমুক্ত গণতন্ত্র এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, গণতন্ত্রের শৃঙ্খল মুক্তি ঘটলেও এ কথা সত্য যে আমরা আজও গণতন্ত্রকে পুরোপুরি প্রাতিষ্ঠানিক রূপ দিতে পারিনি। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে হলে আরও সময়ের প্রয়োজন গণতান্ত্রিক শক্তিগুলোর ঐক্যের প্রয়োজন।

শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আফজাল হোসেন, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ইঞ্জিনিয়ার আব্দুস সবুর প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..