1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিয়ারের ক্যান দিয়ে অন্তর্বাস!

  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৪১৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : বিয়ারের ক্যান দিয়ে বানানো অন্তর্বাস পরলেন বিশ্বখ্যাত পপ স্টার কেটি পেরি। তিনি একটু আলাদা সেটি আবারো প্রমাণ করলেন। কেটি নিজের কাজ ও ফ্যাশনের সাহায্যে ফ্যানদের মন জয় করতে মাঝেমধ্যেই চমকে দেন।

সম্প্রতি আমেরিকার লাস ভেগাসের এক অনুষ্ঠানে তার নতুন ফ্যাশনদুরস্ত পোশাক বসাইকে ঘাবড়ে দিল। কারণ কেটি পেরি সেদিন পোশাকের সঙ্গে যে অন্তর্বাস পড়েছিলেন সেটা তৈরি হয়েছিল বিয়ারের ক্যান দিয়ে। ভাবতে অবাক লাগলেও ওই নতুন অন্তর্বাস পরিহিত কেটি পেরি-কে দেখতে বেশ আকর্ষণীয় লাগছিল।

এই নতুন ধরণের অন্তর্বাস পরিহিত কেটি পেরি-র ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় নিল না। আর মুহূর্তেই তা হয়ে উঠল নেটিজেনদের চর্চার বিষয়। ছবিগুলোও হলো তুমুল ভাইরাল। তবে বিয়ারের ক্য়ানের অন্তর্বাসের জন্য সিংহভাগ ভক্ত তাকে চিয়ার করলেন। সিলভার মাইক্রো মিনি স্কার্টের জায়গায় জায়গায় ঝুলছে বিয়ারের ক্যান।

আর বুকের কাছে বিয়ারের ক্যান (নাকি ব্রা)। যা তার ভক্তরা খুব পছন্দ করেছেন। তবে সেদিন তার পোশাকের মতো অনস্ক্রিন পারফরম্যান্সও ছিল ধামাকাদার। কারণ কেটি পেরির ঐ অনুষ্ঠানের মূল থিম ছিল বিয়ার। ফলে গানের তালে তালে তার হাতে উঠে আসে বিয়ার ভর্তি মগ। আর গানের ফাঁকে তার বুকের কাছে থাকা বিয়ারের ক্যান থেকে একবার বিয়ার ঢেলে গ্লাসে ভরতেও দেখা গেল।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..