1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পঞ্চম দিনেও জমে ওঠেনি বাণিজ্য মেলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২১৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : পঞ্চম দিনেও জমে ওঠেনি ২৬তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। মেলায় ক্রেতা সমাগম যেমন কম তেমনি বিক্রি-বাট্টাও কম। বিক্রেতাদের আশা আগারগাঁওয়ের মতো না হলেও, আস্তে আস্তে জমে উঠবে মেলা। তবে ক্রেতারা বলছেন, একেতো বেশ দূর তার উপর মেলায় এবার পণ্যের দামও নেয়া হচ্ছে বেশি।

আগারগাঁওয়ের বাণিজ্য মেলার বিশাল বিশাল স্টল-প্যাভিলিয়ন দেখে আর মাইকে পণ্যের বিজ্ঞাপণ শুনে যারা অভ্যস্ত, তাদের জন্য বেশ ধাক্কা লাগবে পূর্বাঞ্চলে শুরু হওয়া ২৬তম বাণিজ্য মেলায় ঢুকে।

ধুলা-বালি আর ভাঙা-চোরা রাস্তা পেরিয়ে মেলায় ঢুকলে চোখে পড়বে এমন ছোট ছোট স্টল। তার উপর শেষও হয়নি সব স্টলের কাজ।

ঢাকা থেকে বেশ দূরে হওয়ায় এখনো মেলায় ক্রেতা-দর্শনার্থীদের উপস্থিতি কম। ফলে এখনো সেভাবে শুরু হয়নি বিক্রি-বাট্টা। তবে বিক্রেতাদের আশা আস্তে আস্তে জমবে মেলা। যদিও অনেক প্রতিষ্ঠান এবারের বাণিজ্য মেলায় অংশ নিয়ে শুধু প্রমোশনের জন্য।

ক্রেতাদের অভিযোগ, মেলায় এবার পণ্যের দাম বেশি। তবে মেলায় ধুলা-বালি কম বলে স্বস্তির কথা বললেন কেউ কেউ।

বাণিজ্য মেলায় ২৩টি প্যাভিলিয়ন, ২৭টি মিনি প্যাভিলিয়ন, ১৬২টি স্টল এবং ১৫টি ফুড স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। যা অন্য বছরের তুলনায় অর্ধেক। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত এবং সাপ্তাহিক ছুটির দিনে রাত ১০টা পর্যন্ত চলবে। প্রবেশ মূল্য বড়দের জন্য ৪০ ও অপ্রাপ্তবয়স্কদের জন্য ২০ টাকা রাখা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..