1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হেলিকপ্টারে চড়ে শশুরবাড়ি গেলেন মিম

  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৪৮৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম বিয়ে করেছেন। গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জমকালো আয়োজনে গাঁটছড়া বাঁধেন তিনি। পাত্রের নাম সনি পোদ্দার। পেশায় ব্যাংকার। তার বাড়ি কুমিল্লায়।

বিয়ের তিন দিন পর শ্বশুরবাড়িতে গেছেন মিম। সেখানে গত শুক্রবার (৭ জানুয়ারি) বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়েছিল। তাই পরিবার নিয়ে ঢাকা থেকে উড়াল দিয়েছিলেন তিনি। কিন্তু জনপ্রিয় নায়িকা বলে কথা! প্রথম শ্বশুরবাড়ি যাত্রাকে একটু স্পেশাল তো করতেই পারেন। হেলিকপ্টারে চড়ে সেখানে হাজির হন এ নায়িকা।

কুমিল্লা শহরের ঈদগাহতে তাকে বহনকারী হেলিকপ্টারটি অবতরণ করে। সেখান থেকে গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান।

জানা যায়, শ্বশুরবাড়িতে হেলিকপ্টার যাত্রায় সঙ্গী ছিলেন তার বাবা বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার।

মিম বলেন, শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠান স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে গিয়েছি। পেশাগত জীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতি ছিল ভিন্ন রকম। চমৎকার একটা দিন পার করেছি। অসাধারণ অভিজ্ঞতা নিয়ে ঢাকায় ফিরেছি।

২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল করেন মিম। সেখানে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এর পর গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিমি-সনি। এর আগে তাদের মধ্যে ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিল।

এদিকে মিম জানিয়েছেন, আসছে ১১ জানুয়ারি স্বামীর সঙ্গে হানিমুনে যাওয়ার পরিকল্পনা করেছেন। হানিমুনের জন্য নব দম্পতি দ্বীপরাষ্ট্র মালদ্বীপকে বেছে নিয়েছেন। সেখান চার দিন একান্তে সময় কাটিয়ে দেশে ফিরবেন মিম ও সনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..