1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ধ্বংস করেছে: মোমেন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৮৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিএনপি দেশে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ধ্বংস করেছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। এই ব্যবস্থাকে বিএনপি কুক্ষিগত করে রেখেছিল বলেও জানান তিনি।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট নগরীর পাঠানটুলায় একটি বেসরকারি হাসপাতালে ‘ক্যাথল্যাব’র উদ্বোধন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, অবাধ, সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচনের জন্য দেশে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা চালু হয়েছিল। কিন্তু বিএনপিই দুমড়ে-মুচড়ে এই ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে।

বিএনপি সরকার এই ব্যবস্থাকে কুক্ষিগত করে ছিল উল্লেখ করে বেআইনি কাজের মাধ্যমে তত্ত্বাবধায়ক ব্যবস্থাকে ধ্বংস করে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি এখন গণতন্ত্র শেখাতে চায়। তাদের মুখে এমন সব কথা খুবই দু:খজনক। তারা সবসময় পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। কিন্তু সেই সুযোগ আর নেই।

নির্বাচন করতে চাইলে তাদেরকে নির্বাচনের পথে আসতে হবে উল্লেখ করে তিনি বলেন, তাদেরকে জনতার কাছে আসতে হবে। জনতাই হচ্ছে ভোটের মালিক, দেশের মালিক।

এসময় স্বচ্ছ ইলেকশন কমিশন মাধ্যমে যে নির্বাচন হবে সেটা অবশ্যই স্বচ্ছ হবে বলেও জানান এই আওয়ামী লীগ নেতা।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..