1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ব্রিটিশ আমলের ফৌজদারি কার্যবিধি আধুনিকায়নে কমিটি গঠন: দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী: বন্ধ হবে অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান: বাণিজ্যমন্ত্রী: আবাসিকে গ্যাস সংযোগ দেওয়া নিয়ে হাইকোর্টের রুল: করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯: আগামী ২৮শে অক্টোবর সারা দেশে কোভিড টিকা কর্মসূচির দ্বিতীয় ডোজ: ১৬তম নিবন্ধন উত্তীর্ণদের শিগগিরই জাতীয় মেধাতালিকায় অন্তর্ভুক্ত : আইসিইউতে খালেদা জিয়া : বঙ্গবন্ধু হত্যার বিষয়ে তদন্ত কমিশন গঠনে রিট আবেদন: বিএনপি আরও একটি ওয়ান ইলেভেনের স্বপ্নে বিভোর : কাদের: উমরাহ পালনের নিয়ম শিথিল করল সৌদি আরব

সরিষাবাড়ীতে লোহার যন্ত্রাংশভর্তি ট্রাক খাদে, ৩ শ্রমিক নিহত

  • আপডেট টাইম : সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ৬১৮ বার পঠিত

জামালপুরের সরিষাবাড়ীতে জগন্নাথগঞ্জ এলাকায় ট্রাক খাদে পড়ার ঘটনায় তিন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন তিনজন। আজ শুক্রবার ভোরে তারাকান্দি-ভূঞাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটিতে লোহার যন্ত্রাংশ ছিল।

নিহত ব্যক্তিরা হলেন আবদুল বারেক (৬০), রিয়াজ উদ্দিন (৫০) ও নাজির উদ্দিন (৫১)। আহত ব্যক্তিরা হলেন হযরত আলী (৬০), শহীদ মিয়া (৪০) ও আয়েজ উদ্দিন (৫২)।

আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত শ্রমিক আবদুল বারেক ও রিয়াজ উদ্দিনের বাড়ি পোগলদিয়া ইউনিয়নের সাঞ্চারপাড় গ্রামে। নাজির উদ্দিনের বাড়ি একই ইউনিয়নের পুঠিয়ারপাড় গ্রামে। আহত ব্যক্তিদের বাড়িও একই এলাকায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আওনা ইউনিয়নের জগন্নাথগঞ্জ ঘাট এলাকায় তারাকান্দি-ভূঞাপুর সড়কে দুর্ঘটনাটি ঘটে। ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি সড়ক থেকে খাদে পড়ে যায়। ট্রাকের চালক আনিছুর রহমান পালিয়ে গেছেন। এ সময় ট্রাকের ওপরে থাকা শ্রমিকদের তিনজন ট্রাকের নিচে চাপা পড়েন। অপর তিন শ্রমিক ট্রাক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। সকালে এলাকাবাসীর সহায়তায় পুলিশ ট্রাকের নিচ থেকে লাশগুলো উদ্ধার করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..