1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দৌলতদিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

  • আপডেট টাইম : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৩৪১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ফরিদপুর আটরশির বিশ্ব জাকের মঞ্জিলের ওরস শরিফের বাড়তি ও নিয়মিত যানবাহনের চাপে রাজবাড়ী গোয়ালন্দের দৌলতদিয়া প্রান্তে আজও প্রায় ৮ কিলোমিটার সড়কে যানবাহনের লম্বা সিরিয়াল তৈরি হয়েছে। ফলে দীর্ঘ সময় নদী পারের অপেক্ষায় থেকে ভোগান্তি পোহাচ্ছেন যানবাহনের চালক ও যাত্রীরা।

আজ বুধবার সকাল ১০টার দিকে দৌলতদিয়া ফেরি ঘাটের জিরো পয়েন্ট থেকে মহাসড়কের প্রায় ৫ কিলোমিটার সড়কে যাত্রবাহী বাসসহ অন্যান্য যানবাহন এবং ঘাট থেকে ১৪ কিলোমিটার দূরের গোয়ালন্দ মোড়ের প্রায় ৩ কিলোমিটার সড়কে পণ্যবাহী ট্রাকের লম্বা সিরিয়াল দেখা যায়।

দীর্ঘ সিরিয়াল তৈরি হওয়ায় দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার হিসেবে পরিচিত রাজবাড়ী গোয়ালন্দের দৌলতদিয়ায় ফেরির নাগাল পেতে যাত্রীবাহী যানবাহনকে ঘণ্টার পর ঘণ্টা ও পণ্যবাহী ট্রাককে দিনের পর দিন অপেক্ষা করতে হচ্ছে। যদিও অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহী যানবাহন ও পচনশীল পণ্যবাহী ট্রাককে পারাপার করছে বলে জানিয়েছে বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট কর্তৃপক্ষ। সময় যত বাড়বে ততই যানবাহনের সিরিয়ালও বাড়বে বলে ধারণা করা হচ্ছে।

দৌলতদিয়া ঘাটের বিআইডব্লিউটিসি ব্যাবস্থাপক শিহাব উদ্দিন জানান, বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ছোট বড় ১৯টি ফেরি চলাচল করছে। ওরস শরিফের যানবাহন একযোগে আসায় সিরিয়াল তৈরি হয়েছে। তবে দ্রুত চাপ কমে যাবে বলেও জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..