1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের রিয়ালে ফিরছেন রোনালদো!

  • আপডেট টাইম : সোমবার, ২ মে, ২০২২
  • ৪৫৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ম্যানচেস্টার ইউনাইটেডে ভবিষ্যত খুব একটা সুনিশ্চিত নয় ক্রিশ্চিয়ানো রোনালদো। নতুন ম্যানেজার এরিক টেন হাগ আসার পর ম্যানইউতে তার সম্ভাবনা অনেকটাই কমে গেছে। যে কারণে আস্তে আস্তে জোরালো হচ্ছে তার দলবদল–সংক্রান্ত বিভিন্ন গুঞ্জন। রিয়াল মাদ্রিদে ফিরতে চলেছেন সিআর সেভেন। এমনই চাঞ্চল্যকর খবর জানিয়েছে ইংল্যান্ডের বিখ্যাত দৈনিত দ্য মিরর।

গত গ্রীষ্মেই ইতালিয়ান ক্লাব জুভেন্টাস ছেড়ে ম্যানইউতে যোগ দেন রোনালদো। এমনকি ৩৭ বছর বয়সেও তার মধ্যে গোল করার যে প্রতিভা রয়েছে, তা বিশ্বের যে কোনও ফুটবলারকেই চমক দিতে পারে। ওল্ড ট্রাফোর্ডেও তিনি ধারাবাহিকভাবে সাফল্য অর্জন করেছেন এবং নিজের যোগ্যতা প্রমাণ করেছেন।

এবার আবারও রোনালদো ক্লাব ছাড়তে পারেন, এমন কথাবার্তা শুরু হয়েছে। নতুন কোচ এরিক টেন হাগ হয়তো নিজের রাজত্বে রোনালদো নামের দ্বিতীয় রাজার উপস্থিতি চাইবেন না, এমনটাই অনুমান করছেন সবাই। ফলে সমাধান একটাই, ক্লাব-বদল। আর অবধারিতভাবে তার আগামী ক্লাব হিসেবে উঠে এসেছে রিয়াল মাদ্রিদের নাম। তবে এবার স্প্যানিশ কোনো সংবাদমাধ্যম নয়, এ খবর জানিয়েছে ব্রিটিশ পত্রিকা ডেইলি মিরর।

এখনও পর্যন্ত চলতি মৌসুমে ইউনাইটেডের হয়ে ২৩টি গোল করেছেন সিআর সেভেন। দল যতই খারাপ সময়ের মধ্যে দিয়ে এগোক না কেন! পর্তুগিজ এই ফুটবল তারকা ইংলিশ প্রিমিয়ার লিগে করেছেন ১৭ গোল। পাশাপাশি নিজের ফিটনেসও ধারাবাহিকভাবে ধরে রেখেছেন তিনি।

ব্রিটিশ পত্রিকা দ্য মিরর লিখেছে, প্রিমিয়ার লিগে রোনালদো যেভাবে পারফর্ম করেছেন, তা ইতিমধ্যেই নজর কেড়েছে রিয়াল মাদ্রিদের। তারা ইতিমধ্যেই পর্তুগিজ তারকাকে সান্তিয়াগো বার্নাব্যুতে ফিরে যাওয়ার প্রস্তাব দিয়েছেন।

রিয়ালের নজর অবশ্য কিলিয়ান এমবাপের দিকে। কিন্তু শেষ পর্যন্ত যদি তাকে না পাওয়া যায় তবেই রোনালদোকে ফেরানোর চেষ্টা করবে বার্নাব্যুর ক্লাবটি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..