1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে যায়যায়দিনের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৯৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: পাঠক নন্দিত যায়যায়দিনের ১৭ বছরে পদার্পণ উপলক্ষে পর্যটন জেলা শহর মৌলভীবাজারে পালিত হয়েছে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী। বহুল প্রচারিত এই পত্রিকাটির জন্মদিনকে ঘিরে সোমবার বেলা সাড়ে ১১টায় এক অনারম্বর পরিবেশে মৌলভীবাজার প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। অতিথের স্মৃতি স্মরণ করিয়ে পুলিশ সুপার বলেন, যায়যায়দিন পাঠক নন্দিত একটি জনপ্রিয় দৈনিক। সেদিন সময়টা ছিল ১৯৮৯-১৯৯০ সাল। আমি শৈশব এবং কৈশর ও কলেজ জীবনে যায়যায়দিন খুজতাম। মঙ্গলবার দিন যায়যায়দিন বের হতো। সেই দিনটির জন্য অপেক্ষা করতাম।

সাংবাদিক হোসাইন আহমদ’র সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, মৌলভীবাজার প্রেসক্লাব’র সহ-সভাপতি এডভোকেট নুরুল ইসলাম সেফুল, প্রেসক্লাব’র সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট এসএম উমেদ আলী, ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দিপ্ত টিভির জেলা প্রতিনিধি বকসি মিছবাহুর রহমান, মাছরাঙ্গা টিভি’র জেলা প্রতিনিধি ফেরদৌস আহমদ, সাপ্তাহিক মুক্তকথা’র ভারপ্রাপ্ত সম্পাদক মামুনূর রশীদ, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল প্রমূখ। অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত করতে পরে আগত অতিথিরা মিলে কেক কাটেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..